• বিকাল ৩:৩০ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
জামপুর ও নোয়াগাঁও ইউনিয়নে ড. সেলিনার গণসংযোগ

জামপুর ও নোয়াগাঁও ইউনিয়নে ড. সেলিনার গণসংযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে অবিরাম নৌকার প্রচারনা চালাচ্ছেন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের শিক্ষা সম্পাদক ও সুপ্রিম কোর্টের আইনজীবি ড. সেলিনা আক্তার। রবিবার দিনব্যাপী সোনারগাঁ উপজেলার জামপুর ও নোয়াগাঁও ইউনিয়নের বিভিন্ন স্থানে তিনি পথসভা ও গণসংযোগ করেন।

এসময় জামপুর ইউনিয়নের মাঝেরচর, তালতলা, মহজমপুর এবং নোয়াগাঁও ইউনিয়নের লাধুরচর, চৌরাপাড়া মোড় সহ বিভিন্ন স্থানে নৌকার পক্ষে পথসভা ও উন্নয়ন মূলক লিফলেট বিতরন করেন। পথসভায় ড. সেলিনা আক্তার বলেন, আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান। আমার বাবা বীরমুক্তিযোদ্ধা সুলতান আহমেদ মোল্লা বাদশা সোনারগাঁও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক। আমি ছাত্রজীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ-সম্পাদক ছিলাম। রাজপথ থেকে রাজনীতি করে আজ বর্তমান অবস্থানে এসেছি। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি আপনাদের কাছে শেখ হাসিনার উন্নয়ন বার্তা পৌছে দিতে এসেছি।

সোনারগাঁ একটি গুরুত্বপূর্ন আসন। আশা করি জননেত্রী শেখ হাসিনা এ আসনে যোগ্য ও দক্ষ ব্যক্তিকেই মনোনয়ন দেবেন। আমি এ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে সোনারগাঁওবাসীর কাছে দোয়া ও সমর্থন চাই।
তিনি আরো বলেন, দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারো আওয়ামীলীগকে জয়ী করতে হবে। আওয়ামীলীগ সরকার হচ্ছে উন্নয়নের সরকার। জঙ্গি ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ গড়ে তুলতে হলে নৌকা মার্কার বিকল্প নেই।

এ সময় উপস্থিত ছিলেন, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ মোল্লা বাদশা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি, ঢাকা বিশ্ব বিদ্যালয়ের অধ্যাপক ড. এ কে লুৎফুল কবির, জামপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা আবুল হক, মুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম খান, দরপত সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সালাউদ্দিন মাস্টার, অধ্যাপক নুরুল হক, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ইকবাল, মেহেদী হাসান, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা তানজিল, শাহীন, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের ক্রীড়া সম্পাদক বদরুজ্জামান বদু ও যুবলীগ নেত্রী রহিমা আক্তার প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution